75 লক্ষ টাকার টুর্নামেন্ট How To Registration ARENA OF VALOR Tournament 2022


গেম খেলে টাকা ইনকাম করা। যে বিষয়টা মাথায় আসলে প্রথমেই মাথায় আসে E-Sports  নিয়ে। E-Sports ভালো এমন একটা মাধ্যম যে মাধ্যমে তুমি ভিডিও গেম খেলে। তুমি তোমার ক্যারিয়ার গঠন করতে পারবা। মানে লাখ লাখ টাকা ইনকাম করতে পারবা। তবে আমাদের বাংলাদেশ কোন E-Sports হত না। কিন্তু বর্তমানে সেটা সম্ভব করে দিয়েছে AOV Game. তাদের হাত ধরে বাংলাদেশে E-Sports এসেছে। এবং তারা অনেক বড় বড় টুর্নামেন্ট আয়োজন করেছে। তার পাশাপাশি ভবিষ্যতেও করবে। তবে প্রথমে জানা দরকার এই ই- স্পোর্টস কি। 
ইলেক্ট্রনিক স্পোর্টস বা সংক্ষেপে ই-স্পোর্টস দিয়ে বোঝায় হয় একটি সুন্দর গুছানো টুর্নামেন্টকে, যেখানে বাস্তব খেলার প্রতিযোগিতার বদলে হয় অনলাইন গেমগুলোর প্রতিযোগিতা।যেমনটা ক্রিকেট-ফুটবল গেমের মত। E-Sports এর মধ্যে জনপ্রিয় গেম গুলো হচ্ছে League of Legends, Fortnite, CS:GO, Overwatch, Call of duty, Madden NFL, FIFA ইত্যাদি। 
যাই হোক,
 AOV যেমন আগে অনেকে E-Sports এর আয়োজন করেছে। ঠিক তেমনভাবে এবারও আয়োজন করতে যাচ্ছে। অনেক বড় একটা স্পোর্টস এর আয়োজন করতে যাচ্ছে। যেটার প্রাইজমানি হবে 80 লক্ষ টাকা। তাই তোমরা যদি এখানে অংশগ্রহণ করতে চাও। তাহলে এখানে ক্লিক করে রেজিস্ট্রেশন করে ফেলো। 
আর কিভাবে তোমরা। রেজিস্ট্রেশন করবা। এই নিয়ে কাস্টম সিরিজ ইউটিউব চ্যানেল একটা ভিডিও আপলোড করা আছে। তোমরা ঐ ভিডিওটা দেখে আসতে পারো। এছাড়া ওই ভিডিও গুলোতে। আরো অনেক ইনফরমেশন পাবা। সেইগুলা তোমার অনেক দরকারি।
তো কেমন লাগলো আজকের এই পোস্টটি তা কমেন্ট বক্সে লিখে দিও। দেখা হবে অন্য কোন পোষ্টের মাধ্যমে সে পর্যন্ত ভালো থেকো সুস্থ থেকো খোদা হাফেজ। 








Next Post Previous Post
No Comment
Add Comment
comment url