Copy Free Fire Game | Free Fire Copy | Free Fire Lite Bhg5

আমরা অনেকেই ফ্রি ফায়ার মত হুবহু নকল গেম খুজে থাকি। যেটা দেখতে একদম হুবহু ফ্রী ফায়ার গেমের মত এমনকি যে গেমটা খেলতেও হুবহু ফিফার গেম এর মত। তবে এই ধরনের গেম আমরা কোথাও খুঁজে পাই না পেলেও সেই গেমগুলা ফ্রি ফায়ার গেম এর মত নকল হয় না। তবে আজকের এই পোষ্টের মধ্যে আমি তোমাদেরকে একদম হান্ডেট পার্সেন্ট ফ্রী ফায়ার মত নকল গেম দেখাবো। যে গেমটা দেখলে তোমার মাথা ঘুরে যাবে। এমনকি আমার নিজের মাথাও ঘুরে গিয়েছে। তাই সম্পূর্ণ প্রশ্ন মনোযোগ দিয়ে পড়ো এবং নিচ থেকে ডাউনলোড করে নেও এই গেম।
সবার আগে বলি এই গেমটা কিন্তু হুবহু ফ্রী ফায়ার গেম এর মত। যে গেমের ভিতরে রয়েছে ফ্রী ফায়ার মত ম্যাপ ফ্রী ফায়ার মত ক্যারেক্টার ক্যারেক্টারের অবিলিটি। এমনকি ফ্রী ফায়ার গেম এর মত গাড়ি। এছাড়াও এইগের ভিতরে রয়েছে ফ্রী ফায়ার মত গান স্কিন ফ্রি ফায়ার মত গ্লোয়াল ফ্রী ফায়ার এর মত অটো ইন ফ্রি ফায়ার এর মত সম্পূর্ণ ম্যাপ। এছাড়াও রয়েছে এই গেমের ভিতর ফ্রী ফায়ার এর মত গ্রাফিক্স সেটিং এবং কন্ট্রোলার কাস্টমার করার অপশন। তাই তোমরা যারা ফ্রী ফায়ার গেম খেলে আসছো তারা এই গেম খেলতে কোন রকম প্রবলেম হবে না। এখন তোমরা নিচ থেকে দেখে নাও এই গেমের কিছু গেম প্লে।

এখন তোমরা এই গেমের কিছু স্ক্রিনশট দেখে নাও।

Copy Free Fire Game

এই গেমটা ডাউনলোড করে খেলতে হলে অবশ্যই তোমার মোবাইলে দুই জিবি রেম লাগবে তবে ১ জিবি রেম এর ফোনে ওই গেমটা খেলা যাবে হালকা লেক দিবে ।তো গেমটা ডাউনলোড করার জন্য তোমরা নিচের ডাউনলোড লিংক থেকে এই গেমটা ডাউনলোড করে নিও


Click Here - DOWNLOAD

ডাউনলোড লিংক কাজ না করলে নিচের লিংক এ ক্লিক করো


Read More : 


Next Post Previous Post
3 Comments
  • Johar
    Johar November 28, 2022 at 7:29 AM

    johar5020

  • Lemon
    Lemon May 15, 2023 at 7:33 PM

    Lemon

  • apkcheker
    apkcheker August 1, 2023 at 3:27 AM

    That is amazing information very nice
    https://fifamobileapk.com/

Add Comment
comment url