Bus Simulator Bangladesh Game Download For Android -1294

আমরা অনেকেই বাংলাদেশি ভালো ভালো গেম খুঁজে থাকি। কিন্তু বাংলাদেশে তেমন ভালো গেম তৈরি হয় না। যদিও ভালো গেম তৈরি হয় সেই গেম গুলা আমরা খুঁজে পাই না। তবে আমি আজকে তোমাদেরকে এমন একটা গেম এর সাথে পরিচয় করিয়ে দেবো। যে গেমটাকে বাংলাদেশের সব থেকে বেস্ট একটা গেম বলা চলে। কারণ গেমের ভিতরে অনেক ফিচার অনেক কিছু বাংলাদেশি। যে গেমটা খেললে বাংলাদেশে গেম খেলার মজা পাবা। গেমের ভিতরে ঢুকলে মনে হবে না তুমি গেম খেলছো মনে হবে তুমি বাংলাদেশের কোন জায়গায় ঘুরতে বের হয়েছে। তাই পুরো পোস্টটা সম্পূর্ণ দেখো এবং গেমটা ভালো লাগলে ডাউনলোড করে ফেলো।

Bus Simulator Bangladesh

গেমটির নাম Bus Simulator Bangladesh গেমটির নাম দেখে বুঝতে পেরেছ গেমটি বাস সিমুলেটর গেম। সেকেন্ড টার ভিতরে তোমাদেরকে বাস চালাতে হবে বাঁশ দিয়ে ক্যারিয়ার মুডে গেম খেলতে পারবা। ভিতরে রয়েছে অনেক ফিচার। তার মধ্যে অন্যতম তুমি এতিমের ভিতরে ফ্রি মধ্যে গেম খেলতে পারবা ক্যারিয়ার মুডে গেম খেলতে পারবা আবার চাইলে তুমি তোমার বন্ধুদের সাথেও মাল্টিপ্লেয়ার এ গেম খেলতে পারবা। সব থেকে আকর্ষণীয় বিষয় হচ্ছে এই গেমের ভিতর ব্যাটেল রয়েল গেম এর মত মাল্টিপ্লেয়ারে গেম খেলার সময় বন্ধুদের সাথে কথা বলতে পারবা।

Bus Simulator Bangladesh Game

ম্যাপ । এই তোর সকল ম্যাপ বাংলাদেশী ম্যাপের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে। এছাড়াও এই জমির ভিতর ছয়টি আলাদা আলাদা ম্যাপ রয়েছে। যার মধ্যে অন্যতম রাজশাহী সিলেট নারায়ণগঞ্জ ম্যাপ। তবে রাজশাহী ম্যাপ অন্যদের থেকে অনেক আলাদা এবং অনেক ভালো দেখতে। তোমরা এখন নিচের স্ক্রিনশটে দেখতে পাচ্ছ রাজশাহী মাপের গেম প্লে।
গেম তুই গ্রাফিক্স মোটামুটি অনেক ভালো। গ্রাফিক্সের পাশাপাশি এই গেমের ভিতরে দেখতে পারবা বাংলাতে লেখা ব্যানার ঠিক যেমনটা তোমরা এখানে নিচের স্ক্রিনশটে দেখতে পাচ্ছ।
গেমের ভেতরে রয়েছে বাংলাদেশী রাস্তাঘাটে চলাচল করে এমন অনেক গাড়ি রিকশা সিএনজি ইত্যাদি। তাই তোমরা যারা বাংলাদেশে গেম খেলতে পছন্দ করে তারা অবশ্যই গেমটা ডাউনলোড করে ফেল। গেমটি ডাউনলোড করতে হলে নিচে দেওয়া ডাউনলোড লিংকে ক্লিক করে গেমটি ডাউনলোড করে নাও।

পোস্টটি ভালো লাগলে অবশ্যই কমেন্ট বক্সে ভালো একটি মন্তব্য করে দিও। তো দেখা হচ্ছে অন্য কোন পোস্টে ততক্ষণ পর্যন্ত ভালো থেকো।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url