New Battle Royale Game Like Sigma Game - v9

আমরা যারা ফ্রী ফায়ার এবং পাবজি খেলি তারা অনেকেই জানি বেশ কিছুদিন আগে একটা নতুন গেম বের হয় যে গেমটার নাম ছিল SIGMA । পরবর্তীতে সেই গেমটার নাম হয় SIGMAX। কিন্তু এই গেমটা এখন আর ডাউনলোড করে খেলা যায় না। তাই আমরা অনেকেই এই গেমটা খেলতে চাইলেও আর খেলতে পারিনা। তবে আজকে তোমাদেরকে সিগমার মত নতুন একটি গেম দেখাবো। যে গেমটা খেললে কিছুটা সিগমার মত মনে হবে। তার সাথে সাথে এই গেমটা ডাউনলোড লিংক দিয়ে দিব। যাতে করে তোমরা সকলেই এই গেমটা ডাউনলোড করে খেলতে পারো।

Sigma কি

SIGMA হচ্ছে একটি অনলাইন মাল্টিপ্লেয়ার ব্যাটেল রয়েল গেম। যে গেমটা আজ থেকে প্রায় এক বছর আগে। বেটা ভার্সন হিসেবে রিলিজ হয়েছিল। এবং রিলিজ হওয়ার কিছু দিনের মধ্যে এই গেমটা অনেক ডাউনলোড কমপ্লিট করে ফেলেছিল। যেটা এক কথায় বলতে গেলে অবিশ্বাস্য। আর এতটা পপুলার হওয়ার পেছনে একটি কারণ রয়েছে। কারণ এই গেমটা ছিল সম্পূর্ণ ফ্রী ফায়ারের কপি। আর আমরা সকলেই তো জানি ফিফার গেম টা কতটা জনপ্রিয়। আর সেই ফ্রি ফায়ার এর জনপ্রিয়তাটাকে কাজে লাগাতে চেয়েছিল সিগমা। আর এর জন্য এই গেমটা হুবহু ফ্রী ফায়ারের কপি করে ফেলে। তবে আমরা অনেকেই তো জানি। কোন গেমের হুবহু কপি করলে। সেই দিনের বিরুদ্ধে লীগাল অ্যাকশন নিতে পারবে। যে কথা সেই কাজ। হয়তোবা ফ্রী ফায়ারের কারণে। কিছুদিন পর এই গেমটা বন্ধ করতে হয়েছিল।

আরো পোস্ট দেখুন



কিন্তু তারপরও থেমে থাকেনি SIGMA গেম। কারণ তার বেশ কিছুদিন পর আবার SIGMA গেম নতুন নামে বের হয়ে আসে। মানে সিগমা গেম নাম চেঞ্জ হয়ে নাম হয় Sigmax

তবে এই গেমের এখন শুধু নামই চেঞ্জ হয়নি তার সাথে সাথে চেঞ্জ হয়েছে গেমের অনেক ফিচার। যেমন FreeFire থেকে যে যে জিনিস কপি করেছিল। সেগুলা Sigmax গেম রিমুভ করে ফেলে। তবে এরপর Sigmax গেমটা অনেকটাই ফ্রী ফায়ার এর মতই ছিল। তবে এই গেমটা আপডেটের কথা বলে আর আসেনি। তাই ধারণা করা যাচ্ছে এই গেমটা আগের মতো আবারো ফ্রী ফায়ারের প্রবলেম এ পড়েছে।


Sigmax Copy Game

আমরা অনেকে SIGMAX গেম খেলতাম তার কারণ। SIGMAX গেম টা ফ্রী ফায়ার এর হুবহু কপি ছিল। তবে বর্তমানে এই গেমটার খেলা যাচ্ছে না। তাই অনেকেই সি-ট্যাক্স ক্রিম বা সিগমা গেমটা খেলতে চাইলেও আর খেলতে পারি না। তবে তোমাদের জন্য রয়েছে SIGMAX গেম এর মত আরও একটি গেম। যে গেমটার মধ্যে সিগমার মত রয়েছে গ্রাফিক্স। তাই কিন্তু খেলে অনেকটাই সিনেমার মতো মজা পাওয়া যায়।

নিচে স্ক্রিনশটে যে গেম গুলো দেখতে পাচ্ছো এটি হচ্ছে এই গেম।





কিন্তু ভিতরে এসে ব্যাটেল রয়েল মোড এবং টিম ডেট ম্যাচ মোড। এছাড়া রয়েছে আরো দুইটি মোড। তাই গেমটা খেলে অনেক মজা পাওয়া যায়। গেমটির ভিতর ওপেন হিসেবে রয়েছে অনেক। যে ওয়ে প্যান্ট গুলা তোমরা এখন স্ক্রিনশটে দেখতে পাচ্ছ।

গেমটা ডাউনলোড করা খুবই সহজ। এবং গেমটা এক জিবির ফোনে কোন প্রবলেম ছাড়া খেলা যায়। গেমটা ডাউনলোড করতে চাইলে নিচে ডাউনলোড বাটনে ক্লিক করে ডাউনলোড করে ফেলো।

আশা করি আজকের এই পোস্টটি তোমার কাছে ভালো লেগেছে। এবং পোষ্টের মধ্যে গেমটিও তোমাদের কাছে ভালো লেগেছে যদি ভালো লাগে তাহলে পোস্টটি শেয়ার করো তোমাদের বন্ধুদের সাথে। এবং কোন কিছু জানার থাকলে কমেন্ট বক্সে কমেন্ট করো।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url