Top 3 Offline Free Fire Copy Game 7878

আমরা অনেকেই ফ্রী ফায়ার এবং পাবজির মত গেম খেলতে চাই। তবে অনেকেরই বাসায় ওয়াইফাই থাকে না বা মোবাইলে এমবি থাকে না। তাই আমরা এই সকল গেম খেলতে পারি না তবে আমাদের সকলের ইচ্ছা এই সকল গেম অফলাইনে খেলতে। কিন্তু প্লে স্টোরে অনেক খুঁজেও ভালো কোন অফলাইন গেম পাই না। পেলেও সে গেম গুলা ভালো হয় না। তাই আমাদের এই ইচ্ছা ও পূরণ হয় না।

তবে আজকে তোমাদের জন্য এমনই তিনটি অফলাইন গেম নিয়ে এসেছি যে অফলাইন গেম গুলা খেললে তোমরা ফ্রী ফায়ার এবং pubg মতো ফিল পাবা। গেম গুলা খেলে যেন মনে হবে তোমরা ফ্রি ফায়ার বা pubg খেলছো।

Top 3 Offline Free Fire Copy Game

1. Survival Squad: Commando Miss

এই গেমটি সব থেকে দারুন একটি অফলাইন গেম। কারণ এই গেমটার গ্রাফিক্স ফিফার pubg মতো প্রায় হুবহু সেম। ঠিক যেমনটা তোমরা নিচের স্ক্রিনশটে দেখতে পাচ্ছ।
তো তোমরা দেখতে পারলা এই গেমের গ্রাফিক্স কেমন। এখানে গ্রাফিক্স যতটাই ততটা ভালো এই গেমের গেম প্লে।
গেম প্লে করার সময় তুমি বুঝতে পারবা না তুমি ফ্রী ফায়ার গেম খেলছো নাকি এই গেম খেলছো। তুমি চাইলে তোমার ১ জিবি রে আমার ফোনে এই গেমটা খেলতে পারবা তবে লো গ্রাফিক্স এ।
এই গেমটা ভালো লাগে তাহলে নিচের ডাউনলোড লিংক থেকে ডাউনলোড করে ফেলো।

2. Scarfall


অফলাইন বেটারাল গেম এর মধ্যে আর একটি বেস্ট গেম হচ্ছে এটি। যে গেমটা গ্রাফিক্সে অনেক সুন্দর যেমনটা তোমরা এখন নিচে স্ক্রিনশটে দেখতে পাচ্ছ।
এই গ্রামে গ্রাফিক্সের পাশাপাশি রয়েছে অনেক দারুন দারুন গুলি। ঠিক অন্যান্য বেতাল রয়েল গেম এর ভিতরেও এই গেমের সকল ফিচার তুমি পাবা। এছাড়াও এই গেমের ভিতর দুই টি ম্যাপ রয়েছে যার মধ্যে একটি ম্যাপ ফ্রি ফায়ার মত এবং অন্য টি পাবজির মতো। তাই এই গেমটা ফ্রী ফায়ার এবং পাবজি লাভারদের জন্য দারুন একটি গেম হবে।

3. Survival: Fire Battlegrounds 

আমার লিস্টের তিন নাম্বারে যে গেম সেই গেমটি ও ফ্রি ফায়ার মত অফলাইন গেম এবং ফ্রি ফায়ার মত কপি গেম। যে গেমটার ভিতর তুমি ফ্রী ফায়ারের কিছু আইটেম দেখতে পারবা। ঠিক নিচের স্ক্রিনশটের মত।
এছাড়া তুমি এই গেমের ভিতর পাঁচটি গেম মোড পেয়ে যাবা তোমার যে একটা ইচ্ছা সেই মোডে গেম খেলতে পারবা। তারপর এই গেমের গ্রাফিক্স অনেক সুন্দর যেমনটা তোমরা এখন নিচের স্ক্রিনশটে দেখতে পাচ্ছ। তাই তোমরা যারা ফ্রি ফায়ার মত অফলাইন গেম খেলতে চাও তারা নিচের ডাউনলোড লিংক থেকে এই গেমটা ডাউনলোড করে ফেলো

তপসটা কেমন হয়েছে অবশ্যই কমেন্ট করে দিও এবং এই গেম নিয়ে ভিডিও দেখতে চাইলে উপরের ভিডিওটা দেখে আসো। তো আজকের পোস্ট এতোটুকুই তোমরা সকলে ভালো থাকো।
আল্লাহ হাফেজ
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url