ফ্রি ফায়ারের হুবহু কপি গেম Free Fire Copy Game Download - 1122

নিঃসন্দেহে ফ্রী ফায়ার এবং পাবজি বর্তমানে সব থেকে জনপ্রিয় গেম। ফ্রী ফায়ার এবং পাবজি এতটাই জনপ্রিয় যে এই গেমটার অনেক কপি বের হয়েছে। অনেকেই এই গেমটা নকল করে অনেক ধরনের গেম তৈরি করেছে। এই গেমটা বাংলাদেশসহ অনেক দেশেই অনেক জনপ্রিয়। তার কারণ এই গেমটার মধ্যে সকলে মিলে বন্ধুদের সাথে গেম খেলা যায়। প্রতিদ্বন্দিতামূলক বন্ধুদের সাথে ম্যাচ খেলা যায়। এছাড়াও আরো অনেক কারণে এই গেমটা অনেক জনপ্রিয়। যেমনটা বলেছিলাম ফ্রী ফায়ার গেমের অনেক ধরনের কপি বের হয়েছে। আবার অনেক কপি বের হয়েছে যেগুলো ফ্রি ফায়ার থেকে চুরি করা। আর আজকে তোমাদেরকে এমন একটা গেমের সাথে পরিচয় করিয়ে দেওয়া যেটা ফিফার থেকে অনেক ক্যারেক্টার চুরি করেছে।

আরো পোস্ট দেখুন

এই গেমটা ফ্রি ফায়ার থেকে সব ক্যারেক্টারে চুরি করেছে। মানে এই গেমের ভিতরে পাঁচটি ক্যারেক্টার রয়েছে যা সব কয়টি চুরি করা ক্যারেক্টার। যে ক্যারেক্টার স্ক্রিনশট তোমরা নিচে দেখতে পাচ্ছ।

এই গেমটা প্লে স্টোরে আছে এবং প্লে স্টোরে অনেক জনপ্রিয়। যার জন্য প্লে স্টোর থেকে এক লক্ষরও বেশি মানুষ অলরেডি ডাউনলোড করে ফেলেছে। তবে অনেক খারাপ রেডি হয়েছে এই গেমটির মধ্যে। তার একমাত্র কারণ হচ্ছে এই গেমটির ভিতরে অনেক এড আসে যার জন্য এই গেমটি খেলা যায় না। তুমি যদি এই গেমটি ডাউনলোড করতে চাও তাহলে নিচের বাটনে ক্লিক করে ডাউনলোড করে নাও
এই গেমটির সাইজ মাত্র ৮০ mb  তোমার যে কোন ১ জিবি ফোনে অনায়াসে চলবে।
এই গেমটির ভিতর শুধুমাত্র ক্যারেক্টার গুলোই কপি করা হয়েছে এ ছাড়া আর কোন কিছু কপি করা হয়নি। এছাড়াও এই গেমটার গেম প্লে অতটাও খারাপ না যতটা খারাপ হলে গেমটিকে খারাপ বলা যায়। তবে মনে রাখতে হবে এই গেমটা শুধুমাত্র মজা করার উদ্দেশ্যে বানানো হয়েছে তাই গেমটা অতটা ভালো নাও লাগতে পারে।
পোস্টটি ভালো লাগলে অবশ্যই এই সাইটটির সাথে থাকবেন ধন্যবাদ
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url