Old Free Fire Download (Fan Made Free Fire) - 1133

বর্তমানে অনেক জনপ্রিয় গেম হচ্ছে Free Fire। বর্তমানে মোবাইল গেম খেলে কিন্তু ফ্রি ফায়ার গেমস সম্পর্কে জানেনা এমন লোক খুঁজে পাওয়া খুবই কঠিন। এই গেমটা এতটাই জনপ্রিয় যে অনেকেই এই গেমটা পিসিতে emulator ইউজ করে খেলে। তবে বর্তমানে এই গেমটা আপডেট দিতে দিতে অনেক আপডেট দিয়ে ফেলেছি যার জন্য এই গেমটা অনেকেই খেলতে পারে না। আবার অনেকে চায় পুরনো ফ্রি ফায়ার খেলতে। যেটা তারা অনেক বছর আগে খেলে এসেছে। কিন্তু তারা খেলতে পারেনা। তবে আজকে তোমাদেরকে এমন একটা গেমের সাথে পরিচয় করিয়ে দিব। যেটি একটি ফ্যানমেড গেম। এবং সেই গেমটি পুরনো ফ্রি ফায়ার এর Fan made।
আমরা অনেকে জানি ফ্যানমেড গেম কি। আবার অনেকেই জানিনা ফ্যান মেড গেম কি। যারা জানেনা ফ্যান কি তাদেরকে বলি ফ্যানমেড গেম অফিসিয়াল গেম ডেভেলপার রা বানায় না। ফ্যানমেড গেম বানায় গেমের ফ্যানরা।
তো আজকে তোমাদের কে যে গেটটা দেখাবো সেই গেমটা ফ্রি ফায়ারের পুরনো ভার্সনের fanmade গেম। গেমটির নাম ফ্রী ফায়ার। গেমটির সাইজ 135 mb। বর্তমানে গেমটি বেটা টেস্ট এর মধ্যে রয়েছে। যার জন্য গেমটির ভিতর অনেক কিছুই করা যায় না। তুমি এই গেমটির ভিতর শুধু মাত্র চলাফেরা করতে পারবা এছাড়া কোন ফাইটিং করতে পারবা না কোন কিছুই করতে পারবে না। এই গেমটির ভিতর দুইটি ম্যাপ বর্তমানে রয়েছে। একটা হচ্ছে ট্রেনিং ম্যাপ এবং অপরটি বেটার ম্যাপ। কিন্তু হোম স্কিন থেকে শুরু করে সবকিছুই ফ্রী ফায়ার থেকে কপি করা। এখন নিচে থেকে তোমরা গেন্টারি স্ক্রিনশট দেখে নাও।



গেমটা তুমি যদি ডাউনলোড করতে চাও তাহলে নিচে লিংকে ক্লিক করে গেমটি ডাউনলোড করে ফেলো।
পোস্টটি সম্পন্ন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Post a Comment

Previous Post Next Post