Top 5 Best Bangladeshi Game For Android 2023 - 2525

নিজের দেশের গেম খেলতে কে না ভালোবাসে। নিজের দেশের গেম খেলার মজাই আলাদা। কেননা নিজের দেশের গেমে নিজেদের দেশের প্রতি একটি ভালোবাসা থাকে। গেমের সবকিছু নিজের দেশের মতোই থাকে। যার জন্য এই গেম গুলা খেলে আরো ভালো লাগে। তাই আজকে আমি তোমাদের পাঁচটি এমন কিছু গেম দেখাবো। যে পাঁচটি গেম সম্পূর্ণ নিজের দেশে তৈরি। এবং এই পাঁচটি গেম সম্পূর্ণ নতুন মোবাইলের জন্য। মানে পাঁচটি কিন্তু তুমি মোবাইল দিয়ে খেলতে পারবা। তাই নিজের দেশের প্রতি ভালোবাসা থাকলে অবশ্যই গেমগুলো ডাউনলোড করে খেলো।

1. Bus Simulator Bangladesh

আমরা অনেকেই বাস গেম খেলতে ভালোবাসি। এক বছর আগেও প্লে স্টোরে বাংলাদেশী বাস গেম ছিল না। তাই অনেকে বাংলাদেশী বাস গেম খেলতে পারতাম না। তবে আজকের এই গেমটি সম্পূর্ণ বাংলাদেশ একটি গেম। যে গেঞ্জির ভিতরে রয়েছে বাংলাদেশী ম্যাপ বাংলাদেশী বাস বাংলাদেশী সকল কিছু। যার জন্য গেমটি খেললে তোমরা বাংলাদেশ এর গেমের ফিল পাবা। শুধু তাই না এই গেমটির ভিতর রয়েছে দুইটি মোড একটি মাল্টিপ্লেয়ার মুড এবং অপরটি কেরিয়ার মোড। তুমি চাইলে যে কোন একটি দিয়ে খেলতে পারবা।

2. Reality Escape

আমার লিস্টে দুই নাম্বার যে কিন্তু সেই গেমটি মোবাইলের ওপেন ওয়ার্ল্ড গেম। এমন একটি গান যে গেমটা কিছুটা জিটিএ ফাইভ এর মত ওপেন ওয়ার্ল্ড গেম। সেখানে তুমি রাস্তাঘাটে অনেক কিছু দেখতে পারবা রাস্তাঘাটে পুলিশ দেখতে পারবা। তুমি ক্রাইম করলে পুলিশ তোমার বিচারে ধাওয়া করবে। আর এ সকল কিছু নিয়েই এই গেম। গেমের ভিতরে রয়েছে বাংলাদেশী অনেক কিছু যেমন দেয়ালে দেয়ালে লাগানো আছে বাংলাদেশী ব্যানার রয়েছে বাংলাদেশী দোকানপাট। তাই কিন্তু খেলার সময় তুমি বাংলাদেশে গেমে ফিল পাবা।

3. Battle Mobile Bangladesh UE5

আমার লিস্টে তিন নাম্বার গেমটি হচ্ছে বাংলাদেশের প্রথম একটি ব্যাটেল রয়েল গেম। এই গেমটি তৈরি করেছে একজন ছোট ডেভেলপার। তাই কিন্তু এখন পর্যন্ত তেমনটা খেলার উপযোগী নয়। তবে তুমি যদি গেমটা খেলো তাহলে মোটামুটি ভালই লাগবে। এই গেমটার ভিতর অন্যান্য প্যাটেল অয়েল গেম এর মত নেই জুন। তার বদলে রয়েছে একটি টাইমার যে টাইমের মধ্যে এনিমিদের সাথে ফাইট করে এনিমি মারতে হবে।

4. Endless Runner

আমাদের সকলেরই ছোটবেলার সবথেকে প্রিয় গেম হচ্ছে Subway surf and Temple run । এই গেম দুইটা আমরা ছোটবেলায় অনেকেই খেলেছি। আর আমার ৪ নাম্বার গেমটাও ঠিক এই গেম দুইটার মতই। বলা চলে এই গেমটা এই গেমের হুবহু কপি। এইভাবে তোর তোমাকে রাস্তা দিয়ে এগিয়ে যেতে হবে তার সাথে সাথে স্কোর বড় করাতে হবে। এবং রাস্তার পাশে পাশে দেখতে পারবা বাংলাদেশি ব্যানার যাতে করে মনে হবে গেমটি বাংলাদেশি 

5. Endless Dhaka

আমার লিস্টে পাঁচ নম্বরে যে গেমটি এই গেমটি বাংলাদেশের প্রথম একটি রেসিং গেম। তোমরা যারা রেসিং গেম খেলতে ভালোবাসো তাদের ফেভারেট একটি গেম হতে পারে এটি। এই গেমটির ভিতর তুমি ঢাকার ম্যাপ দেখতে পারবা। দেখে বুঝতেই পারবা না এই গেমটি বাংলাদেশি নাকি অন্য দেশী। এই গেমটির ভিতর তুমি মাল্টিপ্লেয়ার খেলতে পারবা আবার কেরিয়ার mod এ খেলতে পারবা। তাই তোমরা গেমটা যদি খেলতে চাও তাহলে নিচে ডাউনলোড লিংক থেকে ডাউনলোড করে ফেল।



Next Post Previous Post
No Comment
Add Comment
comment url