বাংলাদেশী কিছু মোবাইল গেম | Bangladeshi Game

গেম খেলতে কে না ভালোবাসে।গেম খেলতে ভালো লাগে বিধায় আমরা সকলেই গেম খেলি। তাছাড়া আমরা অনেকেই গেম খেলে সময় পার করি। আবার আমরা অনেকেই বাংলাদেশ গেম খেলতে চাই। তবে আমরা বাংলাদেশে গেম খুঁজে পাইনা। পেলে সেই গেম গুলা ভালো হয়না।তাই তোমাদের আজকের এই পোস্টের মাধ্যমে । পরিচয় করিয়ে দিবো সেরা পাঁচটি বাংলাদেী গেম এর সাথে। তার সাথে সাথে ডাউনলোড লিঙ্ক দিয়ে দিব। তাই সম্পুর্ন পোস্ট মনোযোগসহকারে দেখো। 

Bangladeshi Game


NO 5: Bidesh Jai

বিদেশে হচ্ছে একটা শিক্ষামূলক গেমস। যে গেমটি খেলে তুমি জানতে পারবা বিদেশ গেলে কি কি সমস্যায় পড়তে হয়। এবং সেই সমস্যা থেকে কিভাবে বের হতে হয়। এই গেমটার মধ্যে তুমি বাংলা ভাষা পাবা। এবং  বাংলা ভাষায় কথা শুনতে পারবা। তাই তোমাদের যদি এই গেমসটা ভালো লাগে। তাহলে এখানে ক্লিক করে এই অ্যাপসটা ডাউনলোড করে ফেলো।

No 4: Odommo Ekattor

অদম্য 71 হচ্ছে একটা বাংলাদেশী রানিং গেম এবং তার সাথে সাথে শুটিং গেম। যে গেমের ভিতরে রয়েছে অনেক লেভেল। যার একটি লেভেল পার করতে তোমাকে পাকিস্তান হানাদার বাহিনীদের সাথে যুদ্ধ করতে হবে। তোমার যদি ভালো লাগে এই গেমসটা। তাহলে তোমরা এখানে ক্লিক করে এই গেমসটি ডাউনলোড করে নিতে পারবা।

NO3: 71 Hit & Run

এগেনস্ট একটা বাংলাদেশ থ্রিডি একশন গেম। জেগে যাবে তো তোমরা। বাংলাদেশ ম্যাপ পাবা। এবং ঘরবাড়িগুলো একদম বাংলাদেশি।তাই তোমারা এই গেমটা খেলার সময় বাংলাদেশি বাংলাদেশি ফিল পাবা। আর তোমরা যদি এই গেমটা ডাউনলোড করতে চাও। তাহলে এখানে ক্লিক করে ডাউনলোড করে নিও।

NO2: Bigganer Rajjo

আজকের এই পোস্টের মধ্যে সবথেকে ভালো গেম হচ্ছে এটি। কারণ এই গেমের মধ্যে অসাধারণ একটা স্টোরি রয়েছে। যে স্টোরিটা একদম অসাধারণ। এখানে একটা ছোট ছেলে দ্বীপের মধ্যে আটকে যায়। সে দিপ থেকে মূলত ছেলেটা কে বাঁচাতে হয়। এই গেনটার গ্রাফিক্সে অনেক ভালো। তোমরা যদি  ডাউনলোড করতে চাও তাহলে এখানে ক্লিক করে ডাউনলোড করে ফেলো।

NO1: 2170


2170 হচ্ছে আপকামিং বাংলাদেশি গেম। তার মানে এই গেমটা এখনো রিলিজ হয়নি। তবে এই গেমটার কিছু স্ক্রিনশট রয়েছে। যে স্ক্রীনশট গুলা দেখলে তুমি একদম অবাক হয়ে যাবা। আরেকটা বিষয় এই গেমটা হচ্ছে পিসি গেম।এখন তোমরা দেখে নাও এই গ্রামে কিছু স্ক্রীনশট।

পোস্টটি ভালো লাগলে এখানে ক্লিক করে আমার চ্যানেলটা সাবস্ক্রাইব করে দিব। সম্পূর্ণ পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ 
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url